বোরকা কিনে না দেয়ায় ফাঁসিতে ঝুলে হালুয়াঘাটের নারীর আত্মহত্যা

গাজীপুরে বোরকা কিনে না দেয়ায় স্বামীর সাথে অভিমান করে এক নারী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। নিহত রোখসানা বেগম (২৫), ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বাদে খর্মা গ্রামের মনির হোসেনের স্ত্রী।

রোববার দুপুরে গাজীপুর সদর উপজেলার শিরিরচালা (নতুন বাজার) এলাকার আব্দুল আজিজের ভাড়া বাড়ি থেকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের ভাই সোহেল জানান, শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে তার বোন রোখসানা বাড়িতে মা-বাবাকে বিষয়টি ফোন করে জানায়। রোববার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পাই সে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম বিল্লাহ মুনিম জানান, মনির হোসেন তার স্ত্রী রোখসানাকে নিয়ে ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা (নতুন বাজার) এলাকার আব্দুল আজিজের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের ঘরে চার মাসের একটি ছেলে সন্তান রয়েছে।

তিনি আরও জানান, নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডেকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করে থাকতে পারে।

Share this post

scroll to top