বোন ও দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূর সন্ধান মিলেছে ময়মনসিংহে

উদ্ধারব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বগইর গ্রাম থেকে দুই শিশু সন্তান ও ছোটবোনকে নিয়ে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হওয়া গৃহবধূ রুবিনা আক্তারসহ নিখোঁজ চারজনের সন্ধান পাওয়া গেছে। ময়মনসিংহ স্টেশন এলাকার এক স্বজনের বাড়িতে তাদের সন্ধান মেলে বলে ওই গৃহবধূর বাবা নিশ্চিত করেছেন। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রাতে আশুগঞ্জ থানায় নেয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে রুবিনা আক্তার (২৫) নামে ওই গৃহবধূ তার দুই শিশুসন্তান তানহা আক্তার (২) ও হোসাইন মিয়া(৪) এবং বোন সোনিয়া আক্তারকে (১৪) নিয়ে আশুগঞ্জ বগইর গ্রাম থেকে পাশের সরাই উপজেলায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হন। গৃহবধূ রুবিনা সরাইল উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী। নিখোঁজ হওয়ার পর তার ব্যবহৃত ব্যক্তিগত মুঠোফোনটি বন্ধ থাকায় চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। পরে অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে রুবিনার বাবা হাবিবুর রহমান ওইদিন (বৃহস্পতিবার) রাতে আশুগঞ্জ থানায় নিখোঁজ সংক্রান্ত বিষয়ে একটি জিডি করেন।

এদিকে নিখোঁজের দুইদিনের মাথায় লোক মাধ্যমে খবর পেয়ে শনিবার দুপুরে ওই গৃহবধূর বাবা ময়মনসিংহ স্টেশন এলাকার এক স্বজনের বাড়ি থেকে তাদের উদ্ধার করে আশুগঞ্জে নিয়ে আসেন। তবে তারা কেন, কীভাবে ময়মনসিংহ এসেছিলেন এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যাচ্ছে না।

এ ব্যপারে গৃহবধূর বাবা জানান, তার মেয়ে ময়মনসিংহে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিল বলে তাকে জানিয়েছে। পরে তিনি খবর পেয়ে ময়মনসিংহ থেকে তাদের নিয়ে আসেন। তবে শ্বশুরবাড়িতে যাওয়ার কথা বলে ময়মনসিংহ কেন গিয়েছিল তা তিনি জানাতে পারেননি।

তিনি আরও জানান, পুলিশের পক্ষ খবর পেয়ে রাতে তিনি তার মেয়েসহ নাতি-নাতনিকে নিয়ে থানায় আসেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, দুই সন্তান ও ছোট বোনকে নিয়ে সরাইলে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে রুবিনাসহ ৪ জন নিখোঁজ হয় মর্মে বৃহস্পতিবার থানায় একটি অভিযোগ (জিডি) কর হয়। কিন্তু শনিবার আমরা জানতে পারি নিখোঁজ গৃহবধূ রুবিনাকে তার বাবা ময়মনসিংহে তার এক আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে এসেছেন। এমন খবর পেয়ে আমরা তাদের থানায় ডেকে নিয়ে আসি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কীভাবে, কোথায় ছিল। কেন গিয়েছিল এ সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Share this post

scroll to top