বিদেশে পাঠানোর কথা বলে ময়মনসিংহে নারীকে ধর্ষণ

ভালুকা থানা Bhaluka Thanaবিদেশে পাঠানোর কথা বলে ময়মনসিংহে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ময়মনসিংহের ভালুকার ওই ধর্ষক মাসুদ একজন ব্যবসায়ী। এ ঘটনায় শুক্রবার (৬ মার্চ) রাতে ওই নারী নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে বুধবার (৪ মার্চ) রাত ৮টার দিকে ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গোয়ারী নীলের টেকের এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলো- ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের বিরুনীয়া মোড় গোয়ারী নীলের টেকের গ্রামের রুহুল মেম্বারের ছেলে মো. মাসুদ মিয়া (৩০), মৃত আওয়ালের ছেলে কামাল হোসেন (৪৫) ও কামাল হোসেনের স্ত্রী মোছা. আছিয়া খাতুন (৩৬)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কামাল হোসেন নামে একজন আদম ব্যবসায়ী গত ৯ মাস পূর্বে ওই নারী ও আপন ভাই বাবুল পালোয়ানকে সৌদি আরব পাঠাবে বলে তাদের কাছ থেকে দুই লাখ টাকা নেয়। গত বুধবার (৪ মার্চ) সকাল ১০টার দিকে মেডিকেল টেস্টের কথা বলে ওই নারীকে কামালের বন্ধু মাসুদকে দিয়ে ঢাকার উদ্দেশে পাঠিয়ে দেন। পরে মেডিকেল টেস্ট শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত ৮টার দিকে মাসুদের বাড়ির পাশে একটি মুরগির পোল্ট্রি ফার্মের কাছে নিয়ে খুনের হুমকি দিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে মাসুদ। ধর্ষণের ফলে অজ্ঞান হয়ে পড়লে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়ার পর কামাল হোসেন ও তার স্ত্রী আছিয়া খাতুন ওই নারীকে বাড়িতে রেখে আসেন।

এ ঘটনায় ওই নারী ভালুকা মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আমরা অভিযোগ পেয়েছি প্রাথমিকভাবে ঘটনার তদন্ত চলছে।

Share this post

scroll to top