বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর ছাত্রলীগের হামলায় ওসি আহত

বিজয় দিবসের অনুষ্ঠানে পুলিশের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। এতে মেহেরপুরে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মো. রনি (২৬) ও মেহেরপুর শহরের ভূমি অফিসপাড়ার স্কুলছাত্র সুরুজ আলী (১৫) আহত হয়েছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল সামাদ বাঁধনসহ ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ সকালে বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে। আহত ওসিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া রনি ও সুরুজকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আজ বেলা এগারটার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী ভূমি অফিসপাড়ার সুরুজ আলীকে মারধর করছিলো।

এ সময় পুলিশ সদস্যরা মারধর থামাতে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে। এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ছাত্রলীগ কর্মী ইব্রাহিমকে জোরপুর্বক ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে। ওসিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ছাত্রলীগের চারজনকে আটক করা হয়। আহত পুলিশ কনস্টেবলকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আটককৃতদের নামে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top