বাগাতিপাড়ায় সাপের ছোবলে ননদের মৃত্যু, ভাবি আইসিইউতে

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় সাপের ছোবলে বিলকিস বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় খাদেজা বেগম (৩২) নামে অপর নারীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) রাখা হয়েছে।

সম্পর্কে তারা ভাবি ননদ।
বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিলকিস বেগমের মৃত্যু হয়। তিনি উপজেলার জামনগর ইউনিয়নের বজ্রাপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে এবং খাদেজা নিহত বিলকিসের ভাই ইউনুস আলী বেল্টুর স্ত্রী।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাতে খাওয়া দাওয়া ও প্রয়োজনীয় কাজ শেষ করে একই ঘরে ননদ-ভাবি (বিলকিস ও খাদেজা) ঘুমিয়ে পড়েন। হঠাৎ রাত আনুমানিক ১টার দিকে তাদের চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে আসে। এসময় তারা জানায় তাদের সাপে ছোবল দিয়েছে।

এলাকাবাসীর সহযোগিতার রাতেই বিলকিস এবং খাদেজাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসাসেবা দেওয়া হয়।

চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৫টার দিকে বিলকিস বেগম মৃত্যু বরণ করেন। অপরদিকে খাদেজার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কুদ্দুস রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন রাত ৯টার সময় বিলকিসের দাফন সম্পন্ন হয়েছে।

Share this post

scroll to top