বাকৃবিতে আন্ত:অনুষদ হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আন্ত:অনুষদ হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২২ এর উদ্বোধনী আনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ১০ টা বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষণ বিভাগ সংলগ্ন মাঠে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয়ের পতাকা এবং অনুষদসমূহের পতাকা উত্তোলন করার মাধ্যমে খেলাটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. খান মুহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক ড. মো আবুল কালাম আজাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মো: নজরুল ইসলাম, প্রভোস্ট কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মোঃ নুরুল হায়দার, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, সিনিয়র শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন অনুষদের শিক্ষকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সবসময়ই শিক্ষা ও গবেষণার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। খেলাধুলার ব্যাপারে আমি সবসময় সার্বিক সহযোগিতা করব। খেলোয়াড়দের খেলাধূলার ব্যস্ততার কারণে তারা বিভিন্ন ক্লাস পরীক্ষা দিতে পারে না। তাদের ক্লাসে উপস্থিতিজনিত সমস্যা ও পরীক্ষায় অংশগ্রহণের ব্যাপারেও আমি সাহায্য করার চেষ্টা করব। আমি সকলকে আহবান করছি যার যে বিষয়ে প্রতিভা আছে তার বহিঃপ্রকাশ করার জন্য। আর এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় সার্বিক সহযোগিতা করবে।

উল্লেখ্য, ক্রীড়া প্রশিক্ষণ বিভাগ কর্তৃক আয়োজিত এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদ ও একটি ইনস্টিটিউট থেকে ছাত্র ও ছাত্রী উভয়ের মোট ১৩ টি দল অংশগ্রহণ করেছে।

Share this post

scroll to top