বাকৃবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগীতা শুরু

BAU Debate Picবাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মুজিববর্ষ উপলক্ষে তিন দিনব্যাপি আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা-২০২০ শুরু হয়েছে। শনিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সম্মেলন কক্ষে প্রতিযোগীতার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাকৃবি ডিবেটিং সংঘের (বাউডিএস) সহযোগীতায় বিতর্ক প্রতযোগিতাটি অনুষ্টিত হচ্ছে। এবার বিতর্ক প্রতিযোগিতায় ১৩ টি হল থেকে একটি করে এবং ডিবেটিং সংঘ থেকে একটি সুইং টিমসহ মোট ১৪ টি দল প্রতিযোগীতায় অংশ নিবে। আগামী ২রা মার্চ বিকাল সাড়ে ৫টায় শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে প্রতিযোগীতার ফাইনাল অনুষ্টিত হবে ।

বাউডিএসের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শিবলী সাদিক শাহের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহযোগী ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড.  মো. আজহারুল ইসলাম, বোটানিক্যাল গার্ডেনের কিউরেটর অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন। এছাড়া ১৩ টি হলের প্রভোস্ট, হাউজ টিউটরসহ বিভিন্ন হলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top