বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ময়মনসিংহে যুবলীগের বিক্ষোভ

Mymensingh Jubo Ligueবঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগের উদ্যোগে সোমবার সন্ধ্যায় নগরীর টাউনহল মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় টাউলহল মোড়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক শাহ শওকত ওসমান লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক এম এ কুদ্দুছ, জেলা যুবলীগের সদস্য শওকত জাহান শরীফ, কাজী মিল্টন, মঞ্জুরুল কাদের, মেহেদী হাসান এবং আর এস রিপনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মৌলবাদি, জঙ্গি, ধর্মব্যবসায়ী ও অপব্যাখ্যাকারী এবং ফতোয়াবাজদের চিহ্নিত করে অচিরেই আইনের আওতায় আনার দাবি জানান নেতাকর্মীরা। অন্যথায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মৌলবাদি, জঙ্গি, ধর্মব্যবসায়ী ও অপব্যাখ্যাকারী এবং ফতোয়াবাজদের চিহ্নিত করতে যুবলীগেই রাজপথে কার্যকরি ভূমিকা রাখবে।

যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন দাবি করে বক্তারা ষড়যন্ত্রকারীদের কঠোর হুশিয়ারীদেন সাবধান হতে। তারা বলেন একটি চক্র ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। যা কখনেই যুবলীগ বরদাস্ত করে না।

Share this post

scroll to top