ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির বিশাল জয়

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি, সহসভাপতি, যুগ্ম সম্পাদকসহ ১০টি পদে বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এ ছাড়া সাধারণ সম্পাদকসহ চার পদে আওয়ামী লীগপন্থি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও একটি পদে আইনজীবী অধিকার রক্ষা পরিষদ জয়লাভ করেছে।

শনিবার রাত ১২টার দিকে ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট গোলাম কিবরিয়া ভূঁইয়া।

বিজয়ীদের মধ্যে বিএনপি-জামায়াত পন্থী সমমনা আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সভাপতি পদে মো. নুরুল ইসলাম (৩), সহসভাপতি পদে মো. জুলফিকার বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মঈনুল হোসেন মজনু, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক পদে রেজাউল করিম তুহিন, অর্থ সম্পাদক পদে নুরুল আনোয়ার ভূঁইয়া ও গ্রন্থাগার সম্পাদক পদে মোহাম্মদ হেদায়েত উল্লাহ ভূঁইয়া বিজয়ী হয়েছেন। এ ছাড়া সদস্য পদে মোহাম্মদ মোশাররফ হোসেন খন্দকার, প্রিন্স মাহমুদ চৌধুরী, ইয়াছিন আরাফাত তারেক, মহিব উল্লাহ খান বিজয়ী হয়েছেন।

এদিকে আওয়ামী লীগ পন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচন করে সহসভাপতি পদে মো. গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক পদে মো. গিয়াস উদ্দিন, অডিটর মো. আলাউদ্দিন ভূঁইয়া এবং সদস্য পদে নাছের উদ্দিন মিয়াজী জয়লাভ করেন। আইনজীবী অধিকার রক্ষা পরিষদ থেকে নির্বাচন করে সদস্য পদে অ্যাডভোকেট শাহ মোহাম্মদ কায়কোবাদ সাগর বিজয়ী হয়েছেন।

ফল ঘোষণাকালে নির্বাচন কমিশনার গোলাম কিবরিয়া ভূঁইয়া জানান, ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৩২৫ ভোটারের মধ্যে ৩১৯ ভোট দিয়েছেন। সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানে সহযোগিতা করায় তিনি সব আইনজীবী ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Share this post

scroll to top