ফুলবাড়ীয়ায় ১০ম শ্রেনী ছাত্রীকে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ১০ শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষণ মামলায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে ধর্ষকদের গাজীপুর ও সখিপুর থেকে গ্রেফতার করা হয়।
ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের তিন তলা ভবন উদ্বোধন অনুষ্ঠান শেষে ১০ম শ্রেণির শিক্ষার্থী বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক তার পথ অবরোধ করে অপহরণ করে সিএনজি করে নিয়ে যায়।
দুর্বৃত্তরা ওই রাতে অপহৃত স্কুলছাত্রীকে গাজীপুরের সখীপুর গড়ের ভেতর নিয়ে রাতভর জোরপূর্বক ধর্ষণ করে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন ভোরে বনের ভেতর স্থানীয় লোকজন ওই ছাত্রীর গোংগানির শব্দ শুনে তাকে উদ্ধার করে পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন সখীপুর থেকে ধর্ষিতা শিক্ষার্থীকে বাড়ি নিয়ে যায়।  এ ঘটনায় ঐ  শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের করেন।
শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ফুলবাড়ীয়া থানা-পুলিশ অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার আসামি ইসমাইল হোসেন অরিন, মনির হোসেন ও জসিমকে আটক করে থানায় নিয়ে আসে।  আটককৃতরা ফুলবাড়ীয়া উপজেলার রঘুনাথপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, “ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  এবং গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top