ফুলবাড়ীয়ায় বিদ্যুতের তার লাগাতে গিয়ে মিস্ত্রীসহ ২ জনের মৃত্যু

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় পিডিবির বিদ্যুতের ছেঁড়া তার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্থানীয় বিদ্যুৎ মিস্ত্রী খলিল (৪০) ও গ্রাহক আঃ কাদেরের(৭৫) মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ জুন) দুপুর ১২ টার দিকে রাধাকানাই ইউনিয়নের গাংবড়াইল গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার গাংবড়াইল গ্রামের আব্দুল কাদেরের (৭৫) বাড়ীতে আসা পিডিবির বিদ্যুতের তার বিলের মধ্যে ছিঁড়ে পড়ে গিয়েছিল। শনিবার (১৮ জুন) দুপুর ১২ টার দিকে স্থানীয় বিদ্যুৎ মিস্ত্রী খলিলকে (৪০) কে সাথে নিয়ে ছেঁড়া তার জোড়া লাগাতে যায়। অসাবধনতাবশত মিস্ত্রী খলিল বিদ্যুৎপিষ্ট হলে তাকে বাঁচাতে গিয়ে কাদের (৭৫) নিজেও বিদ্যুৎপিষ্ট হন। ঘটনাস্থলেই কাদের মারা যায়। মারাত্নক আহত মিস্ত্রী খলিলকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এলাকার শাহজাহান মিয়া বলেন, পিডিবির বিদ্যুৎ লাইনে চরম অব্যস্থাপনা চলছে। বাঁশের খুঁটিতে যত্রতত্র লাইনের তার ছিঁড়ে গেলে অফিসকে জানালে তারা নিজের লাইন নিজেই ঠিক করে নেয়ার কথা বলেন।

ত্রিশাল পিডির নির্বাহী প্রকৌশলী রুবেল আহামেদ জানান, বিষয়টি আমার জানা নেই। তারপরও খোঁজ নিয়ে দেখছি।

ফুলবাড়ীয়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটমাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Share this post

scroll to top