ফুলবাড়ীয়ায় নিজ সন্তানকে জবাই করল মা

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের দাওসা গ্রামে পাষন্ড মা তার চার বছরে মেয়ে শিশুকে কাঁচি দিয়ে জবাই করে হত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করেছে। আটক করা হয়েছে ঘাতক মা নাজমা বেগমকে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলার পুটিজানা ইউনিয়নের দাওসা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মাহমুদা (৪)। পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহতের মা নাজমা বেগম ৫ বছর আগে পাশ্ববর্ত্তী মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউনিয়নের বালিয়া গ্রামে রমজান আলীর সাথে বিয়ে হয়। স্বামী মাদক ও জুয়া খেলায় আসক্ত হওয়া ৩ মাসের অন্তসত্বা অবস্থায় বাবার বাড়ী চলে আসে। তার পর থেকে
বাবার বাড়ীতেই থাকত সে। নাজমা উপজেলার দাওসা গ্রামের হযরত ফকিরের মেয়ে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) মাহমুদা পাশের বাড়ীর উঠানে খেলা করার সময় মা নাজমা কাঁচি দিয়ে সন্তান মাহমুদাকে মাটিতে ফেলে জবাই করে হত্যা করে বলে পুলিশকে জানান নাজমা আক্তার। শিশুটি চিৎকারে লোকজন এসে মা নাজমাকে শিকলে বেঁধে থানায় খবর দেয়।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুর মা নাজমা আক্তারকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

Share this post

scroll to top