ফুলবাড়ীয়ায় ধান ক্ষেত থেকে উদ্ধার আহত অজ্ঞাত ব্যক্তি মারা গেছে

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া বাজারের পূর্বপাশের ধান ক্ষেত থেকে অজ্ঞাত পুরুষ (৫০) কে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৩ অক্টোবর) ভোরে আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে সে মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, কান্দানিয়া বাজারের পূর্বপাশে বরিবার সকালে বগারবাজার সড়কের পাশে ধানক্ষেতে মারাত্নক আহত অজ্ঞাত পুরুষের (৫০) দেহ উদ্ধার করা হয়। স্থানীয়দের সহায়তায় গ্রাম পুলিশের মাধ্যমে তাকে প্রথমে ফুলবাড়ীয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে সে মারা যায়।

ফুলবাড়ীয়া থানার এস আই আব্দুর রাজ্জাক জানান, লাশ মর্গে রয়েছে। সি আইডি, পিবিআই লাশ শনাক্তের চেষ্টা করছে। নিহত ব্যক্তি গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, লাশ শনান্ত হলে আসামী গ্রেফতারে সহায়ক হবে। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে।

Share this post

scroll to top