ময়মনসিংহে ইউএনও’র বিচার চেয়ে ব্যবসায়ীদের মানববন্ধন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ইউএনও’র নির্দেশে বাজার ব্যবসায়ীসহ ক্রেতাদের ওপর আনসার সদস্যদের অমানুবিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে ব্যবসায়ীসহ এলাকাবাসী।

জানা যায়, গত সোমবার (৩০ আগস্ট) গুচ্ছগ্রাম প্রকল্প পরিদর্শনে যাওয়ার সময় কেশরগঞ্জ বাজারের রাস্তায় যানজটে আটকা পড়েন ইউএনও আশরাফুল ছিদ্দিক। এসময় ইউএনও’র জিপ থেকে আনসার সদস্যরা নেমে বাজারের বেশ কিছু দোকানদার ও পথচারীর উপর লাঠি চার্জ করে। এঘটনায় কেশরগঞ্জ বাজার মালিক সমিতি আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ইউএনও’র উদ্ধত্যপূর্ণ আচরণ ও আনসার সদস্যদের বেপরোয়া লাঠি চার্জের প্রতিবাদে মানববন্ধন করে। মানববন্ধনে এলাকাবাসীসহ প্রায় দুই’শ ব্যবসায়ী অংশ নেয়। মানববন্ধনে ইউএনও’র বিরুদ্ধে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছেন বাজারের ব্যবসায়ীরা।

কেশরগঞ্জ বাজার কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব সার্জেন্ট ( অবঃ) আ: খালেক বলেন, আগামী ৭ দিনের মধ্যে ইউএনও’র বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিচার না হলে উপজেলা পরিষদের সামনে ঘেরাও কর্মসূচি পালন করা হবে এবং সমস্ত দোকান বন্ধ করে দেওয়া হবে।

এব্যাপারে ফুলবাড়িয়ার ইউএনও আশরাফুল ছিদ্দিক ময়মনসিংহ লাইভকে বলেন, প্রতিনিয়ত আমরা যানজট নিরসনে কাজ করি। যারা এই ইস্যুটি তুলেছেন তারা আমার প্রতিপক্ষ। প্রকৃতপক্ষে এটি কোন ঘটনা না।

UNO Fulbaria

Torture UNO Fulbaria

Share this post

scroll to top