ফুলপুরে ‌‌‘জিনের বাদশা’র খপ্পর থেকে কিশোরী উদ্ধার

‘জিনের বাদশা’র খপ্পর থেকে এক কিশোরীকে উদ্ধার করেছে ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশ। ২৩ আগস্ট বিকালে ‘জিনের বাদশার সাথে দেখা করতে’ বাড়ি ত্যাগ করেছিল সেই কিশোরী। পরে তার অভিভাবকরা সঙ্গে সঙ্গে বিষয়টি টের পান এবং পুলিশের স্মরণাপন্ন হন। এরপর পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শাহজাহানপুর থানা এলাকা থেকে কিশোরীকে উদ্ধার করা হয়।

জানা যায়, ০১৮৩২৩৪৯*** নাম্বার থেকে জিনের বাদশা পরিচয় দিয়ে মোবাইলে বলে, আমি জিনের বাদশা দরবেশ বাবা বলতেছি। তোর জন্যে একটা সুসংবাদ আছে। আল্লাহ তোর ভাগ্য খুইল্যা দিছে। তোকে স্বর্ণের চাক্কা দিবো। কোটিপতি বানাবো। আল্লাহ তোর ভাগ্যে রাখছে। তুই স্বর্ণপাতি পাবি। কোটিপতি হবি। তুই আমার কথামতো আমার নিকট চলে আয়। দাউদকান্দিতে চলে আয়। যদি না আসিস তাহলে তোর মা-বাবা, ভাই-বোন পরিবারের সবাইকে ধ্বংস করে দিবো। আর তুই যে আসবে কাউকে বলতে পারবে না। পিছনে ফিরে তাকাতে পারবে না। এসব কথা শুনে কোটিপতি হওয়ার স্বপ্নে বিভোর হয়ে মেয়েটি স্বাভাবিক বিচারবিবেচনা হারায়। কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে অভিভাবকরা পুলিশের স্মরণাপন্ন হলে পুলিশ ফুলপুর থেকে ময়মনসিংহ, টাঙ্গাইল ও সিরাজগঞ্জ হয়ে বগুড়ায় যায়। সেখানে শাহজাহানপুর থানা এলাকায় দাউদকান্দিগামী রংপুরের একটি পরিবহন থেকে ওই কিশোরীকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রথমে আমরা মনে করেছিলাম কোন ছেলে তাকে ভাগিয়ে নিয়ে গেছে। কিন্তু তা নয়। কথিত জিনের বাদশার খপ্পরে পড়ে সে বাড়ি থেকে পালিয়ে যায়। তার ভাগ্য ভালো। আমরা তাকে উদ্ধার করতে পেরেছি। হয়তো সে পাচার হয়ে যেতে পারতো। এখন তাকে তার পরিবারের হেফাজতে দিয়ে দেওয়া হয়েছে।
ওসি আরও বলেন, আমরা কথিত জিনের বাদশার আস্তানা খুঁজে বের করার চেষ্টায় আছি। তবে ছেলে-মেয়েদেরকে এসব বিষয়ে আরও সচেতন হতে হবে। লোভ বর্জন করতে হবে।

Share this post

scroll to top