ফুলপুরে নিখোঁজের ১১ দিন পর বৃদ্ধার লাশ মিলল নদীতে

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের ১১ দিন পর নদী থেকে খোদেজা খাতুন (৭২) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার গুপ্তেরগাওঁ গ্রামের খড়িয়া নদী থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে।নিহত খোদেজা উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের পলাশকান্দা গ্রামের মৃত আব্দুল খালেক সরকারের স্ত্রী।

জানা যায়,খোদেজা খাতুনকে নিয়ে গত ০৫ নভেম্বর তার ছেলে সোহাগ সরকার রঘুরামপুর গ্রামে মামা আ. হেলিমের বাড়িতে যান।সেখানে মাকে রেখে চলে আসেন তিনি।গত ১০ নভেম্বর খোদেজা খাতুন ছোট ভাই আব্দুল হেলিমের বাড়ি থেকে তার বোনের বাড়ি গুপ্তেরগাঁও যাওয়ার জন্য বের হয়ে আসেন।কিন্তু তিনি বোনের বাড়িতে যাননি।এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না।

পরিবারের লোকজন তাকে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন।একপর্যায়ে গত ১৮ নভেম্বর তার ছেলে সোহাগ সরকার ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।খোদেজা খাতুনকে খোঁজাখুঁজির একপর্যায়ে আজ সোমবার বিকেলে গুপ্তেরগাঁও গ্রামের হযরত আলীর ছেলে সামাদ (১৬) বাড়ির পাশে খড়িয়া নদীতে মাছ ধরতে গিয়ে একটি লাশ দেখতে পান।

পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে।এই লাশ নিখোঁজ খোদেজা খাতুনের বলে শনাক্ত করেন তার পরিবারের লোকজন।

পুলিশের ধারণা,ছোট ভাই আব্দুল হেলিমের বাড়ি থেকে তার বোনের বাড়ি গুপ্তেরগাঁও যাওয়ার পথে খড়িয়া নদী পার হওয়ার সময় নদীতে পড়ে যান এবং কচুরিপানার মধ্যে ডুবে মারা যান।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share this post

scroll to top