ফুলপুরে চাঞ্চল্যকর ইসমাইল হত্যাকান্ড: সাড়ে চার মাস পর প্রধান আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরে চাঞ্চল্যকর ইসমাইল হোসেন হত্যাকান্ডের সাড়ে চার মাস পর প্রধান আসামী  খোকনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইন্টিলিজেন্স (পিবিআই)। মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে মঙ্গলবার খোকনকে কুষ্টিয়া জেলার আল্লার দরগা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খোকন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সূত্রে জানাযায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০১৮ সালে ২ অক্টোবর ফুলপুর উপজেলার পাগলা গ্রামের ইসমাইল হোসেনকে হত্যা করে বাড়ির পিছনে নর্দমায় লাশ ফেলে বালির বস্তা দিয়ে চাপা দিয়ে গুম করে রাখে। দুই দিন পর পঁচা গন্ধ বের হলে স্থানীয়রা লাশের সন্ধ্যান পায়।

ময়মনসিংহ পিবিআই এর পুলিশ সুপার আবু বকর সিদ্দিক জানান, ফুলপুর উপজেলার পাগলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে জেরে গত বছরের ২ অক্টোবর ইসমাইল হোসেন (৬০) কে হত্যার পর লাশ গুম করে । দু’দিন পর লাশ উদ্ধার হয়। এরপর ৫ অক্টোবর নিহতের মেয়ে শাহনাজ পারভিন বাদি হয়ে ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ এ হত্যাকান্ডের কোন সুরাহা করতে না পারায় মামলাটি পিবিআইয়ে হস্তান্তর করা হয়। দীর্ঘ দুই মাস তদন্ত শেষে গতকাল হত্যাকান্ডের মূল হোতা নিহত ইসমাইল হোসেনের ভাতিজা খোকনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top