ফুলপুরে গৃহবধূকে গনধর্ষণ: সাবেক স্বামী সহ গ্রেফতার ৩

ময়মনসিংহের ফুলপুরে গণধর্ষণের অভিযোগে সাবেক স্বামী মাসুদসহ (৩০) তিনজনকে গ্রেফতার করেছে ফুলপুর থানা পুলিশ।বৃহস্পতিবার বিকালে গ্রেফতার করে আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটায় তাদেরকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, প্রায় ৩ বছর পূর্বে ইসলামী শরীয়া মোতাবেক ভিকটিমকে বিবাহ করেন ফুলপুর পৌরসভার দিউ গ্রামের রজব আলীর ছেলে মাসুদ।বিবাহের পর তাদের একটি ছেলে সন্তান রেখে ভিকটিমকে তালাক দেন মাসুদ।

অভিযোগে প্রকাশ,তালাকের পর ভিকটিম ঢাকায় থেকে ছেলের জন্য প্রতি মাসে ৫ হাজার করে টাকা পাঠাতেন। এরই মাঝে মাসুদ লোক মারফত ভিকটিমকে ছেলের অসুস্থতার সংবাদ জানিয়ে খবর দেন।

খবর পেয়ে ১১ জুন আনুমানিক রাত পৌনে আটটার দিকে ভিকটিম ঢাকা থেকে মাসুদের বাড়িতে আসেন।পরে মাসুদ ভিকটিমকে ছেলে না দেখিয়ে আমুয়াকান্দা বাজারের জনৈক রফিকের ভাড়াটিয়া বাসায় নিয়ে যান।

সেখানে মাসুদসহ আরো অজ্ঞাতনামা ৩ জন মিলে ভিকটিমকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।পরে এ ঘটনায় ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন।ওই মামলায় মাসুদসহ গ্রেফতারকৃত অন্যরা হলেন কাড়াহা গ্রামের মিরাজ আলীর ছেলে জজ মিয়া (৩৭) ও জাগির কাজিয়াকান্দা গ্রামের রহিছ উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৩২)।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আসামিদেরকে ময়মনসিংহের আদালতে প্রেরণ করা হয়েছে।

Share this post

scroll to top