ফাইনাল খেলা ডিসেম্বরে: ওবায়দুল কাদের

খেলা হবে ভোট জালিয়াতি, লুটপাট, দুর্নীতি, গুম, খুন ও নারী নির্যাতনের বিরুদ্ধে। বিএনপির বিরুদ্ধে খেলা হবে। আসল খেলা হবে ডিসেম্বরে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শহরের ইসদাইর এলাকার ওসমান পৌর স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়কের আশা বাদ দিন। উচ্চ আদালত এটা বাদ দিয়েছেন। আগামীতে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। সরকার কোনো হস্তক্ষেপ করবে না। আগামীতে মোকাবিলা হবে। ফখরুল সাহেব কান পেতে শোনেন। আগামী ডিসেম্বরে গর্জন শুনতে পারবেন। সাগরের গর্জন শুনবেন, মনে রাখবেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, কাপুরুষের মতো আর রাজনীতি করবে না বলে বিএনপির নেতা লন্ডনে পাড়ি জমিয়েছেন। তিনি হলেন হাওয়া ভবনের সেই যুবরাজ। খেলা হবে সেই হাওয়া ভবনের লুটপাটের বিরুদ্ধে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধক হিসেবে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এবং প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি উপস্থিত ছিলেন।

সেই সঙ্গে বিশেষ অতিথি আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন ও সাহাবউদ্দিন ফরাজী উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

Share this post

scroll to top