প্রেমের নয় ,অন্য উদ্দেশে জুটি বেঁধেছে ইসলামবিদ্বেষী মার্কিন তরুনি সারা ও অপু মন্ডল

প্রেমের টানে মার্কিন তরুণী বরিশালে।
রং মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে বরিশালে তরুণী।
প্রেমের টানে মার্কিন তরুণী সারা বরিশালে।

এগুলো বাংলাদেশী প্রথম সারির জাতীয় দৈনিক ও টিভি চ্যানেল এর শিরোনাম ,আর সামাজিক মাধম্যে তো রীতিমতো সারা মন্ডল জুটির জয় জয়কার চলছে।

বাংলাদেশী সংবাদ মাধ্যম ও সামাজিক মাধ্যমে ভাইরাল এই জুটির প্রেম ,বিয়ে সম্পর্কে বলা হচ্ছে।
আবারো প্রেমের জয়জয়কার ,বাঙালির জয়জয়কার। বাংলাদেশী ছেলের প্রেমের টানে ছুটে এলেন সুদূর যুক্তরাষ্টের মেয়ে সারা ম্যাকিয়েন। পেশায় সমাজকর্মী সারা মাকিয়েন প্রেমে পড়েন বরিশালের কাউনিয়া থানার মাইকেল অপু মন্ডলের সাথে।
২০১৭ সালে একটি একটি ফেইসবুক গরূপে মাইকেল আপু ও সারা ম্যাকিয়েন এর পরিচয় হয় এরপর তাদের নিয়মিত কথা হতো ,তারপর একে অপরের প্রেমে পড়ে যান। পেশায় রং মিস্ত্রি মাইকেল আপু কয়েকবার ভিসার চেষ্টা করে ব্যার্থ হলে ,১৯ নভেম্বরে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে চলে আসেন এই তরুণী। ২০ নভেম্বরে ঢাকা থেকে বরিশালে আসলে ২১ নভেম্বর বাঙালি রীতি মেনে গাঁয়ে হলুদ ও অন্যান্য আনুষ্ঠানিকতা সেরে বড় কনে একটি হোটেল এ উঠেন।

একটি কম শিক্ষিত রং মিস্ত্রিকে যুক্তরাষ্ট্রের  উচ্চশিক্ষিত মেয়ে বিয়ে করায় বরিশালবাসী গর্বিত ও আনন্দিত।
এবার আসুন জেনে নেই সারা মাকিয়েন ও বাংলাদেশী মাইকেল অপু মন্ডলের অন্ধকার ও সত্য জীবনী। 
  • সারা ম্যাকিয়েন সমাজকর্মী নয় একজন খ্রিস্টান মিশনারি ও ইসলামবিদ্বেষী এজেন্ট।

বাংলাদেশী গণমাধমে সারাকে একজন সমাজকর্মী হিসেবে পরিচয়ে দেয়া হলেও আসলে সারা সমাজকর্মী নন তবে এক অর্থে তাকে সমাজকর্মী বলা যায় তা হলো সারা খ্রিস্টান মিশনারির হয়ে কাজ করেন। বাংলাদেশে আদিবাসী ,হিন্দুদের যে খ্রিস্টান বানানো হচ্ছে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার একটি দাবার গুটি সাড়া মাকিয়েন।

অনলাইনে ইসলাম অবমাননা ,ইসলাম বিদ্বেষীদের অন্যতম একজন সারা ম্যাকিয়েন। বিভিন্ন সময় তিনি ইসলাম ,হজরত মুহাম্মদ সঃ সম্পর্কে উস্কানিমূলক মন্তব্য করেছেন ,নিচে তার প্রমান দেয়া হলো।
  • মাইকেল অপু মন্ডল ইসলামবিরোধী ,বাংলাদেশবিরোধী ,সমকামী সমর্থক :
মাইকেল অপু মন্ডল বাসা বরিশালে প্রলোভনে পড়ে হিন্দু থেকে খ্রিস্টান হয়েছেন পুরো পরিবার। বরিশালের কাউনিয়া থানার ২নং ওয়ার্ডের খ্রিস্টান কলোনিতে যার বাসা। ইসলামবিরোধী গ্রূপ আস্তিক বনাম নাস্তিক এর অন্যতম একজন সক্রিয় সদস্য মাইকেল অপু   মন্ডল ,সামান্যতম যুক্তি না জানলেও ইসলাম ও নবীকে নিয়ে গালি দেয়ায় ওস্তাদ  ছিল এই আপু মন্ডল। সমর্থন  ও উস্কে দিয়েছেন করেছেন সমকামিতাকে। বাংলাদেশকে তিনি বলেছেন নিকৃষ্ট রাষ্ট্র ,পিশাচ বলে গালি দিয়েছেন বঙ্গবন্ধু ,জিয়াউর রহমান ,শেখ হাসিনা ও খালেদা জিয়াকে। এই দেশদ্রোহী ,ইসলামবিরোধী মাইকেল অপু মন্ডলের অপকর্ম এর  প্রমান নিচে দেয়া হলো
  • উদ্দেশ্য কি এই ইসলামবিদ্বেষী জুটির :

বর্তমানে বাংলাদেশে মিশনারির কার্যক্রম একটু ধীর গতিতে চলছে ,তাছাড়া বিভিন্ন ইসলামী গ্রূপ সক্রিয় থাকায় ধর্মদ্রোহী নাস্তিকরা বেকায়দায় আছে ,তারা তেমন একটা উচ্চবাক্য করতে পারছে না। অপরদিকে সরকারও হার্ডলাইনে আছে ,ঠিক এই সময় ইসলামীবিরোধী বিভিন্ন গ্রূপ ,নাস্তিক ব্লগারদের প্রতিনিধি হিসেবে এদের ভাইরাল করে তাদের অবস্থান জানান দেয়াই তাদের উদ্দেশ্য। অপরদিকে তাদের মিশনারির কার্যক্রম আরও গতি পাবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top