পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ময়মনসিংহে র‌্যালি

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে ময়মনসিংহে র‌্যালি, আলোচনা সভা, আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে টাউন হল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে প্রশাসন, জেলা পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পরে সেখানে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত ডিআইজি শাহ আবিদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ আহমারউজ্জামান, জেলা পরিষদের প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোমতাজ উদ্দিন মন্তা, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমসহ প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

কেন্দ্রীয় পর্যায়ে পদ্মা সেতু উদ্বোধনের পর স্থানীয়ভাবে বেলুন ও পায়রা উড়িয়ে সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে একাত্মতা প্রকাশ করা হয়।

অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে সন্ধ্যায় নানা রঙের আতশবাজির ঝলকানিতে স্টেডিয়াম আলোকিত হয়ে পড়ে। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিশিষ্ট কন্ঠশিল্পী বিন্দু কনা।

Share this post

scroll to top