নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় আহত ৫

নেত্রকোনা-মদন সড়কের মৌজেবালী আমতলা মোড় এলাকায় সিএনজি-ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে আহত ৫ জনের মধ্যে গুরুতর ২ জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার সকালে ১০টার দিকে সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নের মৌজেবালী এবং আমতলা টার্নিং পয়েন্টে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা থেকে আটপাড়ার উদ্যেশ্যে যাত্রীবাহী একটি সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা সদর উপজেলার আমতলাগামী একটি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।
সেখান থেকে সিএনজি চালক আটপাড়া উপজেলার এখলাছ মিয়ার ছেলে সুজন মিয়া (২০) ও এক যাত্রী একই উপজেলার আড়াগাও গ্রামের আব্দুর রহিমের স্ত্রী আছিয়া আক্তার (৬০) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও মাজু মিয়া, কানু বিশ্বাস ও জিকু নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা নেত্রকোনা মডেল থানার এসআই এমদাদুল হক রানা সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজিতে মোট তিনজন যাত্রী ছিলো বলে খবর পেয়েছি। চালকসহ তারা সকলেই আহত হয়েছেন। ড্রামট্রাকটি আটক করা হয়েছে। কিন্তু চালক আগেই পালিয়ে গেছে। ড্রামট্রাকটি আমতল যেতে রেন্ট্রিতলা মোড়ে ট্রার্ন নেয়ার সময় দ্রুতগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে চালককে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, কয়েক মাস আগে একই জায়গায় সড়ক দুর্ঘটনায় দু’জন ঘটনাস্থলেই নিহত হয়েছিলেন।

Share this post

scroll to top