নেত্রকোনায় সেনাবাহিনীর ভুয়া স্টিকারযুক্ত প্রাইভেটকারসহ চালক আটক

নেত্রকোনার দুর্গাপুরে সেনাবাহিনীর নাম যুক্ত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১২-৯১৭২) সহ মোঃ মোফাজ্জাল হোসেন নামে এক চালককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার ঝানজাইল বাজার চেকপোষ্টে চালকের কথা সন্দেহ হলে গাড়িটিকে আটক করে থানায় নিয়ে আসে চেক পুলিশ সদস্যরা। আজ সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এই গাড়ির চালকে ১০ হাজার টাকা অর্থদন্ড দেন । আটককৃত চালক উপজেলা কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল বাজারের হাফেজ মোঃ আব্দুল বারীর ছেলে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনাবাহিনীর জরুরি খাদ্য টেন্ডারের কাজে নিয়োজিত ষ্টিকার লাগিয়ে প্রাইভেটকারটি টাঙ্গাইলের ঘাটাইল সেনাবাহিনীর ক্যান্টনমেন্টে কিছু দিন স্থানীয় কাঁচাবাজারে ব্যবসায়ীদের নিয়ে যাতায়াত করতেন। তবে করোনা ভাইরাসের কারণে লকডাউন থাকায় ক্যান্টনমেন্টের ভেতরে সকলে যাতায়াত যাওয়া বন্ধ হয়ে যায় । সেই সাথে বন্ধ হয়ে যায় গাড়িটির যাতায়াত । তাই ক্যান্টনমেন্টে ব্যবসায়ীদের যাতায়াত বন্ধ করে প্রাইভেট কারের চালক সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার ব্যবহার করেই সাধারণ যাত্রী পরিবহন করে আসছিল। গতরাতেও ঢাকার গাজীপুর থেকে একটি পরিবার কয়েকজন সদস্য নিয়ে দুর্গাপুরে আসেন গাড়িটি। পথে ঝানজাইল বাজার পুলিশের চেকপোষ্টে গাড়িটিকে থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে পুলিশ গাড়ি সহ চালককে আটক করে। তবে ভিতরে থাকা যাত্রীদের স্থানীয় কাউন্সিলরের প্রত্যয়নপত্র থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সিএনজি করে তাদের বাড়ি পৌঁছে দেওয়া হয় ।

পরে আজ সকালে ব্যক্তিগত গাড়িতে সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার ব্যবহার ও মিথ্যা তথ্য এর অপরাধে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম চালককে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিন জেল দেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, সেনাবাহিনীর নাম যুক্ত স্টিকার গাড়িতে সাধারণ যাত্রী পরিবহন করায় আমাদের সন্দেহ হলে। পরে চালক আটক করে থানা নিয়ে আসলে জিজ্ঞাসাবাদ শেষে স্বীকার করেছে চালক নিজেই গাড়িটির মালিক।

Share this post

scroll to top