নেত্রকোনায় শিশু ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব

নেত্রকোনার পূর্বধলায় ছয় বছরের কন্যা-শিশু’কে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় র‌্যাব-১৪’র একটি অভিযানিকদল ধর্ষক রুবেল মিয়াকে (২৫) গ্রেফতার করেছে। ধর্ষক রুবেল মিয়া পূর্বধলা থানার আগমারগেন্ডার চাঁন মিয়া ওরফে কাশেম এর ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৮ জুন) দুপুরে ধর্ষণের শিকার শিশুর বাবা-মা বাড়িতে ধান ভাঙ্গানাের কাজ করছিলেন। এর আগে ধান ভাঙ্গানাের জন্য ধর্ষকের মা’র কাছ থেকে কয়েকটি বস্তা নিয়েছিলেন শিশুর মা। পরে কাজ শেষে শিশুর মা বস্তাগুলাে ফেরত নিয়ে গেলে  রুবেল মিয়া কন্যা-শিশুকে নিয়ে আপত্তিকর অবস্থায় খাটে শুয়ে আছে। তখন রবেল মিয়া শিশুর মাকে দেখেই ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। এদিকে ধর্ষণের কারণে শিশুটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে শিশুর বাবা ২৯ জুন দিবাগত রাতে পূর্বধলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আলােচিত ও চাঞ্চল্যকর এ ঘটনায় র্যাব-১৪ এর একটি অভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে ২৯ জুন দিবাগত রাতে নেত্রকোনার পূর্বধলা থানার পূর্বধলা চৌরাস্তা বাজার হতে আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল মিয়া ধর্ষণের কথা স্বীকার করেছে। র‌্যাবের প্রেস নোটে আরও জানানো হয়, গ্রেফতারকৃত আসামিকে পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top