নেত্রকোনায় ভিক্ষা করতে গিয়ে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

নেত্রকোনার মদনে ভিক্ষা করতে গিয়ে প্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে এক প্রতিবন্ধী ভিক্ষুকের বিরুদ্ধে। অভিযুক্ত ভিক্ষুক নয়ন মিয়াকে (৩৬) আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। উপজেলার ফতেপুর ইউনিয়নে রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

ধর্ষক ভিক্ষুক নয়ন মিয়া কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রাজী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

জানা যায়, দুপুরের দিকে গ্রামের ছোট শিশুদের ঝগড়া বাধে। ঝগড়া মিটমাট করতে মাসহ পরিবারের লোকজন ও পাশের বাড়ির লোকজনও বাড়ির সামনে চলে যায়। এ সুযোগে ভিক্ষুক বেশি নয়ন মিয়া প্রতিবন্ধী কিশোরী মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যাওয়ার সময় তাকে এলাকাবাসী আটক করে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের কথা স্বীকার করে। পরে এলাকাবাসী ধর্ষক নয়ন মিয়াকে পুলিশে সোপর্দ করেছেন।

ভিকটিমের মা জানান, আমার এক ছেলে ও দুই মেয়ে প্রতিবন্ধী। ওই মেয়েটি শারীরিক ও বাকপ্রতিবন্ধী। গ্রামের শিশুরা ঝগড়া বাধলে বাড়ির সবাই সামনে চলে গেলে একা পেয়ে ওই ভিক্ষুক আমার মেয়ের সর্বনাশ করেছে। সে প্রায়ই আমার বাড়িতে ভিক্ষা করতে আসত। আমি তাকে অনেকবার ভাতও খাইয়েছি। আর আজকে এই প্রতিদান। আমি ওর বিচার চাই।

ওসি ফেরদৌস আলম জানান, প্রতিবন্ধী একটি কিশোরী মেয়ে ধর্ষণ হয়েছে- এমন খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তকে থানায় নিয়ে আসা হচ্ছে। বিষয়টি যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Share this post

scroll to top