নেত্রকোনায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, আরেকজন নিখোঁজ

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দায় মিলন মিয়া নামের এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় নিখোঁজ হন নিহতের সঙ্গে থাকা অপর ব্যবসায়ী শাহজাহান (১৯)। নিহত মিলন মিয়া ওই এলাকার মো. কালা চাঁন মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। এ ছাড়া বিকাশ মোবাইল রিচার্জের ব্যবসা ছিল তার। নিখোঁজ অপর ব্যবসায়ী শাহজাহান একই এলাকার মো. মুজিবুর রহমানের ছেলে। তিনিও মোবাইল রিচার্জের ব্যবসা করতেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার রংছাতি ইউপির কালাইকান্দি স্কুল মোড়ের ডোবা থেকে তাঁর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য মো.সুরুজ আলী বলেন, কালাইকান্দি স্কুল মোড় এলাকায় শাহজাহানের দোকানের পেছনের ডোবায় মিলন মিয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। আর শাহজাহানের বাড়ির পেছনে পাওয়া গেছে তার ব্যবহৃত রক্তমাখা জামা, লুঙ্গি ও স্যান্ডেল। কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। নিহত ও নিখোঁজ দুইজনের মধ্যে গভীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, দুর্গাপুর সার্কেল এএসপি মাহমুদা শারমিন নেলীসহ আমরা ঘটনাস্থলে আছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা মর্গে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share this post

scroll to top