নেত্রকোনায় বিএনপির সম্মেলনে ভাঙচুর হামলার প্রতিবাদে ময়মনসিংহে সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলার বারহাট্টায় বিএনপির সম্মেলন মঞ্চ ভাঙচুর, অগ্নিসংযোগ, নেতাকর্মীদের ওপর হামলা, মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স পুলিশ ও সরকারিদলকে শান্তিপুর্ণ কর্মসূচিতে বাঁধা সৃষ্টি না করতে আহবান জানান।

শনিবার বিকেলে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই আহবান জানান। তিনি বলেন, বারহাট্টার সম্মেলনে যাতে তিনি যেতে না পারেন সেজন্য নেত্রকোনা পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে সড়কে সভা আহবান করে বাঁধার সৃষ্টি করা হয়েছে। সরকারিদলের নেতাকর্মীরা পুলিশের ছত্রছায়ায় বিএনপি নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করছে। পুলিশ সাথে নিয়ে আওয়ামী লীগ যুবলীগ মহড়া দিচ্ছে। কমপক্ষে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিএনপির সমাবেশে পুলিশ ও সরকারি দলের হামলার তীব্র নিন্দাও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন পুলিশকে দলীয়কর্মীর ভ‚মিকা পালন না করতে আহবান জানান। নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক ডা. আনোয়ারুল হক নেত্রকোনা জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসী মহড়ায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম হিলালি বলেন, আজ (রোববার) আটপাড়ায় বিএনপির সম্মেলন পন্ড করতে একই জায়গা সরকারিদল সভা আহবান করে মাইকিং করছে।

Share this post

scroll to top