নেত্রকোনায় বল্লমের আঘাতে নারী নিহত

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষে হামলায় পিনিসা আক্তার (৫০) নামে এক নারী নিহত ও পিনিসার ভাই রেহট মিয়া এবং তার স্ত্রী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়েনর কাশিপুর গ্রামে। নিহত পিনিসা আক্তার কাশিপুর গ্রামের ইউসুফ মিয়া মেয়ে।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, নিহত পিনিসা আক্তারের সাথে প্রায় ১৫ বছর আগে জানু মিয়া নামে এক ব্যক্তির বিয়ে হয়। স্বামী দ্বিতীয় বিবাহ করায় পিনিসা আক্তার সেচ্ছায় স্বামীর সংসার ত্যাগ করে বাবার বাড়িতেই থাকতেন।

পিনিসার এক খণ্ড জমি নিয়ে প্রতিবেশী এরশাদ মিয়ার বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সকাল

৬টার দিকে পিনিসার সাথে এরশাদের কথার কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে তারা সংর্ঘষে লিপ্ত হয়। সংঘর্ষে বল্লমের আঘাতে পিনিসা আক্তারসহ ভাই রেহট মিয়া এবং তার স্ত্রী আহত হয়।

গুরুতর আহত পিনিসাকে স্থানীয়রা উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় পরিবারে চলছে শোকের মাতম।

কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিনিসা আক্তার খুন হয়েছেন। লাশের সুরতহাল করা হচ্ছে এবং খুনিদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top