নেত্রকোনায় বউ-শাশুড়ির ঝগড়ায় নিহত ১

নেত্রকোনার মদনে বউ-শাশুড়ির দ্বন্দ্বের জের ধরে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (৬০) নামে এক প্রতিবেশী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নারীসহ আরও অন্তত ৭ জন।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে জেলার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

আহতদের মধ্যে ইব্রাহীম (৮০), মোবারক হোসেন (২৫), মাসুম মিয়া (১২) ও মিনারা আক্তারের (৫০) অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া জুনাঈদ (১৫), রিনা আক্তার (৩৮) ও কাদির মিয়াকে (১৩) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রুদ্রশ্রী গ্রামের এলাল উদ্দিনের ছেলে মোবারক হোসেন ফতেপুর মড়লপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মুন্না আক্তারকে বিয়ে করেন।

রোববার সন্ধ্যায় মুন্না আক্তার তার শাশুড়ি রিনা আক্তারের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক করেন। রাগে মুন্না আক্তার বাবার বাড়িতে গিয়ে শাশুড়ির সঙ্গে তর্কের কথা তার পরিবারকে জানান। পরে মুন্নার বাবা আব্দুল মান্নান লোকজনসহ ধারালো অস্ত্র নিয়ে রাত আনুমানিক ৯ টার দিকে জামাতা মোবারক হোসেনের বাড়িতে হামলা চালায়।

এ সময় প্রতিবেশী শফিকুল ইসলাম ছুরিকাহত হন। এছাড়া হামলায় মেয়ের জামাতা মোবারক হোসেনসহ আরও ৭ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম জানান, নিহত শফিকুল ইসলামের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

Share this post

scroll to top