নেত্রকোনায় প্রধান শিক্ষকের দুর্নীতি- অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে নেত্রকোনার কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ‘ইলিয়াস হোসেন কোকিলের বিরুদ্ধে মানববন্ধন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টায় আধা ঘণ্টাব্যাপী বিদ্যালয়ের সামনের সড়কে সাবেক শিক্ষার্থী ও অভিভাবকদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সাবেক শিক্ষার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা সুলতান গিয়াস উদ্দিন ও নুরুল ইসলাম, সাবেক শিক্ষার্থী আব্দুল আজিজ, আব্দুল ওহাবসহ বৃষ্টি উপেক্ষা করে প্রায় শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকগণ এতে অংশপ্রহণ করেন। এ সময় বক্তারা অভিযুক্তের বিচারের দাবি করেন।

চাঁদাবাজ মিষ্টি কোকিলের হাত থেকে বিদ্যালয় রক্ষা করতে চাই, অযোগ্য প্রধান শিক্ষকের বিদ্যালয়ে জায়গা নাই, এমন বিভিন্ন শ্লোগান দিতে থাকেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

এ নিয়ে গত দুই দিনে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি চিঠি গোপনসহ আর্থিক অনিয়েমের অভিযোগে বিভিন্ন মিডিয়ার সংবাদ প্রকাশিত হয় তবে এ শিক্ষককের বিরুদ্ধে অভিযোগ বিষয়ে কোথায় কোন লিখিত কিছু এখানো পাওয়া যায়নি।

এ ব্যাপারে কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা জানান, আমিও শুনেছি অভিযোগের কথা। তবে শিক্ষকের বিরুদ্ধে লিখিত কোন অভিযোগ এখনো হাতে পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। যেহেতু বিভিন্ন মিডিয়ায় এরই মধ্যে অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে সেহেতু বিষয়টি তদন্ত করা হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন।

Share this post

scroll to top