নেত্রকোনায় পাথরভর্তি লরি নিয়ন্ত্রণ হারিয়ে খালে, চালক নিহত

দুর্ঘটনা-Accident

নেত্রকোনার কলমাকান্দায় পাথরভর্তি লরি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে এর চালক নিহত ও হেলপার আহত হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার চান্দুয়াইল ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লরি চালক রবি হোসেন (২৫) পাশ্ববর্তী উপজেলা দুর্গাপুরের চণ্ডিগড় ইউনিয়নের চারিখাল গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে। আহত হেলপার নুরুল ইসলাম (২৭) একই এলাকার কালাচাঁনের ছেলে।

স্থানীয়রা ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার রাত দেড়টার দিকে দুর্গাপুর থেকে আসা পাথরভর্তি লরিটি কচান্দুয়াইল ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। স্থানীয়রা ৯৯৯ এ ফোন করলে কলমাকান্দা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লরি চালকের লাশ ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে।

কলমাকান্দার ফায়ার সার্ভিসের স্টেশনের ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, লরিটিসহ চালকের লাশ ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহত হেলপারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, পরিবারের সদস্যদের অনুরোধে এবং অভিযোগ না থাকায় লরি চালকের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top