নেত্রকোনায় ডাক্তার কর্তৃক সাংবাদিক লাঞ্চিত হওয়ার প্রতিবাদে সাংবাদিকেদর মানববন্ধন

ইকবাল হাসান : নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে সাংবাদিক সুলতান আহম্মেদ পেশাগত দায়িত্ব পালন করতে গেলে ডাক্তার একে আজাদ রিপন কর্তৃক লাঞ্চিত ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলা প্রেসক্লাব চত্বরে সাংবাদিক সমাজসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানবন্ধনে উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক ম. কিবরিয়া চৌধুরী হেলিম, আঞ্চলিক সংবাদপত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক এম মুখলেছুর রহমান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাস, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি দেবশংকর সাহা রায় দেবু, সমকাল’র সাংবাদিক খলিলুর রহমান ইকবাল, চ্যানেল আই’র সাংবাদিক জাহিদ হাসান, আরজেএফ’র সভাপতি দিলওয়ার খান, স্মৃতি একাত্তর’র সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সুভাষ রঞ্জন দত্ত, যমুনা টিভি ও স্থানীয় পত্রিকার সম্পাদক কামাল হোসাইন, প্রথম আলো’র পল্লভ চক্রবর্তী, যায় যায় দিন’র চন্দন চক্রবর্তী, এশিয়ান টিভির আমিনুল ইসলাম মনি, বাংলা টিভির মনি চন্দ্র দাসসহ জেলার সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বৃহস্পতিবার সকালে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি সুলতান আহম্মেদ আধুনিক সদর হাসপাতালে পেশাগত দায়িত্ব পালনকালে (ছাত্রী ধর্ষণের ঘটনার তথ্য সংগ্রহ করতে গেলে) কর্তব্যরত ডাক্তার একে আজাদ রিপন সন্ত্রাসী কায়দায় সাংবাদিককে শারিরীকভাবে লাঞ্চিত করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এরই প্রতিবাদে অনতিবিলম্বে ডাক্তারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ হাসপাতাল থেকে প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

Share this post

scroll to top