নেত্রকোনায় গৃহকর্মী মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক

ARRESTনেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনকে (৬৮) তার বাসার পরিচারিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আটক করেছে পুলিশ। সোমবার নেত্রকোনা পুলিশের বিশেষ শাখা তাকে আটক করে মোহনগঞ্জ থানায় নিয়ে যায়।

জানা যায়, গত শনিবার বিকেলে চেয়ারম্যানের মোহনগঞ্জ পৌরসভার দৌলতপুর মহল্লার বাসায় গৃহপরিচারিকা মারুফার (১৪) অস্বাভাবিক মৃত্যু ঘটে। এদিন কিশোরী মারুফা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে বিভিন্ন মাধ্যমে প্রচারিত হয়। মারুফা চেয়ারম্যানের গ্রামের বাড়ি বারহাট্টা উপজেলার সিংধা-ভাটীপাড়া’র মৃত আলী আকবরের মেয়ে। মা আকলিমা ঢাকা নর্দায় কোনো বাসায় কাজ করে।

খবর পেয়ে মা ঢাকা থেকে আসলেও মেয়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় বাদী হতে রাজি হয় নাই। আপন কেহ বাদী না হওয়ায় পুলিশ রবিবার জিডিমুলে লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা হাসপাতাল মর্গে পাঠায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত ময়না তদন্ত রিপোর্ট পাওয়া যায় নাই।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা এএসআই হাদিউল ইসলাম বলেন, ‘সোমবার বিকেলে আকলিমা বাদী হয়ে চেয়ারম্যান কাঞ্চনসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মারুফাকে নির্যাতন ও হত্যার মামলা করে। এর প্রেক্ষিতে কর্তৃপক্ষের আদেশে আমি কাঞ্চন চেয়ারম্যানকে আটক করে থানায় নিয়ে আসি। আগামীকাল ঊর্ধ্বতন অফিসাররা তাকে জিজ্ঞাসাবাদ করবেন।’

Share this post

scroll to top