নেত্রকোনায় অস্ত্রের ভয় দেখিয়ে দুই সন্তানের জননী ধর্ষণ

নেত্রকোনার দুর্গাপুরে দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার চণ্ডীগড় ইউনিয়নে শনিবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর রোববার রাতে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই রাত ৯টার দিকে গৃহবধূ তার এক সন্তানকে বাপের বাড়ি থেকে আনতে যাওয়ার সময় পাইকুড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আলামিন (২৭) গৃহবধূর পথ অবরুদ্ধ করে। পরে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে মুখ চেপে পার্শ্ববর্তী একটি ভাঙা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে আলামিন পালিয়ে গেলে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

ভুক্তভোগী গৃহবধূর মা জানান, আমার ২ নাতি আমাদের বাড়িতে ছিল। রাতে তার মা (আমার মেয়ে) তাদের নিতে আসার পথে ওই আলামিন অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। আমরা থানায় মামলা করেছি, আমরা এটির ন্যায়বিচার চাই।

দুর্গাপুর থানার নবাগত ওসি মো. শিব্বিরুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার ওই নারীর অভিযোগ আমলে নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলামিনকে গ্রেফতার করা হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top