নেত্রকোণায় বিচারপতিকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস: ফেঁসে যাচ্ছেন অপরাধীরা

Netrokonaনেত্রকোণার মোহনগঞ্জে বিচারপতি ওবায়দুল হাসান শাহীনের সুনাম ক্ষুন্ন করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে ডিজিটাল নিরাপত্তা আইনে নতুন করে আরও কয়েকজন ফেঁসে যাচ্ছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট।

বিচারপতি ওবায়দুল হাসান শাহীনের সুনাম ক্ষুন্ন করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক ব্যবসায়ীর করা মামলায় গত ৩০ মে মোহনগঞ্জ থানা পুলিশ বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের নুরুল্লাচর গ্রামের মৃত পুলিশ মিয়ার ছেলে এইচ এম ইলিয়াছ আহম্মেদকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেন।

পুলিশ জানিয়েছেন একটি চক্র গৃহপরিচারিকা মারুফা হত্যা মামলাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্বাভাবিক করার লক্ষ্যে বিচারপতি ওবায়দুল হাসান শাহীনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছিল। তাদের মধ্যে এইচ এম ইলিয়াছ আহম্মেদকে গ্রেপ্তার করায় পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় আরো কয়েকজন জড়িত রয়েছেন। বিষয়টি তদন্ত করে তাদেরও আইনের আওতায় আনার উদ্যোগ নেয়া হয়েছে।

বিচারপতি ওবায়দুল হাসান শাহীনের সুনাম ক্ষুন্ন করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ায় সম্প্রতি নেত্রকোণার ভার্চুয়াল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে আরো একটি মামলা হয়েছে।

Share this post

scroll to top