নান্দাইলে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের নান্দাইলে মাহফুজুর রহমান সাজিদ (১৬) নামে এক স্কুল ছাত্রকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় রবিবার (২৭ মার্চ) সকালে সাজিদের রক্তাক্ত লাশ উদ্ধার করে নান্দাইল মডেল থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানূর রহমান আকন্দ জানান, শনিবার রাতে নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাজিদ একই গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের পরিবারের লোকজন ও থানা পুলিশ জানায়, দুই ভাইয়ের মধ্যে বড় ভাই রবিউল আউয়াল শুভ তাদের মাকে নিয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ছিল। সাজিদ শনিবার (২৬ মার্চ) রাতে খাবার খেয়ে নিজেদের বসত ঘরে একা ঘুমাতে যায়। পরদিন রবিবার সকালে সে ঘুম থেকে না উঠায় তার চাচাতো বোন সাবিনা আক্তার তাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা ও সাজিদের রক্তাক্ত দেহ লেপ দিয়ে মোড়ানো। এ দৃশ্য দেখে সাবিনা চিৎকার শুরু করলে লোকজন এসে জড়ো হয়।

নিহত স্কুল ছাত্রের চাচাত ভাই নূরুজ্জামান মিন্টু বলেন, ঘটনার রাতে আমার চাচি ও অপর চাচাত ভাই বাড়ি ছিল না। ঘাতকরা পরিকল্পিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে হত্যা করেছে।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top