নান্দাইলে পুকুরে বিষ ঢেলে কাফনের কাপড় রেখে গেল দুর্বৃত্তরা

ময়মনসিংহের নান্দাইলে মোস্তফা মিয়া নামে এক মৎস্যচাষির পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করাসহ তার বসত ঘরের সামনে কাফনের কাপড় ফেলে রাখে দুর্বৃত্তরা।

মঙ্গলবার নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাহের বানাইল গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, বাহের বানাইল গ্রামের মৃত চান মিয়ার পুত্র মৎস্যচাষি মোস্তফা মিয়ার ৩০ শতাংশ পুকুরে কে বা কারা সোমবার গভীর রাতে বিষ প্রয়োগ করে প্রায় অর্ধ লাখ টাকার ক্ষতি করে। এছাড়া মোস্তাফা মিয়ার বসত ঘরের সামনে কাফনের কাপড় ফেলে এক ধরনের হুমকি দিয়ে যায় দুর্বৃত্তরা।

সকালে মোস্তফা মিয়া ও তার পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে বসত ঘরের সামনে কাফনের কাপড় দেখতে পেয়ে ভয়ে আতঙ্কিত হয়। পাশাপাশি মোস্তফা মিয়া নিজ পুকুরের সমস্ত মাছ ভেসে থাকতে দেখে হতাশ হয়ে পড়েন।

স্থানীয় বাসিন্দা বিল্লাল মিয়া, সাইকুল মিয়া ও আজিজুল ইসলামসহ অনেকেই উক্ত ন্যক্কারজনক ঘটনার বিষয়ে তীব্র নিন্দা জ্ঞাপনসহ নিরীহ মৎস্যচাষির জন্য গভীর দুঃখ প্রকাশ করেন। তবে বিষয়টি গভীরভাবে দেখছেন মোস্তফা মিয়া ও তার পরিবার।

এ বিষয়ে মোস্তাফা মিয়া জানান, আমি নিরীহ মানুষ। বর্তমানে আমিসহ আমার পরিবারের সবাই আতঙ্কের মধ্যে আছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Share this post

scroll to top