নান্দাইলের কলেজছাত্রকে জখমের ঘটনায় গ্রেফতার ১

ময়মনসিংহের নান্দাইলে প্রতিবেশীর সাথে কথা-কাটাকাটির জেরে এবারের এইচএসসি পরীক্ষার্থী আরশাদুলকে মাথায় কুপিয়ে মাথার খুলি ও মগজ আলাদার ঘটনায় রুবেল(৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রুবেল উপজেলার অরণ্যপাশা গ্রামের নবী হোসেনের ছেলে।

জানা যায়, গত শুক্রবার আরশাদুলের ছোট ভাই আবদুল আহাদ প্রতিবেশী সোহেলদের জমির নালায় মাছ ধরার জন্য ফাঁদ পেতে রাখে। নবী হোসেনের ছেলে জুনাইদ তা তুলে নিয়ে যায়। এ নিয়ে ঝগড়া হলেও স্থানীয়ভাবে বিষয়টি মিটমাট হয়ে যায়। পরদিন শনিবার আরশাদুল নবী হোসেনের বাড়ির সামনে দিয়ে দোকানের উদ্দেশে রওনা দিলে নবী হোসেন এবং তাঁর ছেলে সুজন মিয়া, রুবেল মিয়া ও রিপন মিয়া আরশাদুলকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এতে তাঁর মাথা থেকে মগজ বেরিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় আরশাদুল ও মাসুদকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আরশাদুল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তাঁর মাথার মগজ রয়েছে সাভারের ইনস্টিটিউট অব টিস্যু ব্যাংকিংয়ে। সুস্থ হওয়ার তিন মাস পর মগজের ওই অংশ সংযোজন করা হবে চিকিৎসকরা জানিয়েছেন। আরশাদুল এখন জীবন সংকটে রয়েছেন।

প্রত্যক্ষদর্শী আরশাদুলের দাদি জুলেখা বেগম বলেন, তাঁর চোখের সামনে নবী হোসেন ও তার ছেলেরা হামলা চালিয়েছে। এঘটনায় প্রতিবেশী মোবারক ও উজ্জল মিয়া জানান, আরশাদুল শান্ত প্রকৃতির ছেলে। সে কোনোদিন কারোর সঙ্গে ঝগড়া করেননি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ ময়মনসিংহ লাইভকে বলেন, এঘটনায় জড়িত রুবেল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

Share this post

scroll to top