Connect with us

ধোবাউড়া লাইভ

ধোবাউড়ায় চালকদের সাথে পুলিশের সৌজন্যতা

Published

on

স্টাফ রিপোটার : ধোবাউড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সোমবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‌্যালি বের হয়। পরে রাস্তায় গাড়ি চালকদের হেলমেট পরা ও দুজনের বেশী না চড়ার জন্য গাড়ি চালকদের মধ্যে সচেতনতা তৈরি করে পুলিশ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামানের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মজনু মৃধা,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এয়াকুব আলী খান,ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল,অফিসার ইনচার্জ শওকত আলম পিপিএম, অধ্যক্ষ হেলাল উদ্দিন, উপজেলা স্কাউট’স এর সাধারন সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের ময়মনসিংহ

ময়মনসিংহে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে শিশুর মৃত্যু

Published

on

ট্রাক

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চারুয়াপাড়া বাজার সংলগ্ন রাস্তায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে মো. রিফাত (১০) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিফাত বঘাজড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে। সে স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রিফাত স্থানীয় মাদরাসা ছুটির পর বাড়িতে হেঁটে যাওয়ার পথে সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা সিমেন্টের বস্তাগুলো রিফাতের ওপর পড়ে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা সিমেন্টের বস্তার নিচ থেকে তাকে উদ্ধার করে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে চালককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ধোবাউড়া থানার ওসি তদন্ত জালাল উদ্দিন বলেন, বর্তমানে চালক থানায় রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Continue Reading

আজকের ময়মনসিংহ

ময়মনসিংহে বজ্রপাতে দুই মাদ্রসা শিক্ষার্থীর মৃত্যু

Published

on

বজ্রপাত

ময়মনসিংহের ধোবাউড়ায় বজ্রপাতে দুই মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ জুন) বিকালে উপজেলার ঘোষগাঁও ইইউনিয়নের জরিপাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের জুতি মিয়ার মেয়ে লাবীব (৮) ও ওমেদ আলীর মেয়ে মুর্শিদা আক্তার (১২)।

ধোবাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইনছান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকালে মাত্রাসা ছুটির পর বাড়ি ফেরার পথে রহিম উদ্দিনের বাড়ি সংলগ্ন এলাকায় আসতেই বজ্রপাতে গুরুতর আহত হয় দু’জন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

Continue Reading

আজকের ময়মনসিংহ

ধোবাউড়ায় আনসার ভিডিপির উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ

Published

on

Ansar VDP

ময়মনসিংহের ধোবাউড়ায় বৃক্ষরোপন অভিযান উপলক্ষে জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট নির্দেশনায় উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের আয়োজনে বৃক্ষরোপন ও চারা বিতরণের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আনসার ভিডিপি কার্যালয়ের সামনে বৃক্ষরোপন করেন আনসার ভিডিপির কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নৃপেন্দ্র চন্দ্র বর্মন।পরে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে বৃক্ষরোপনের জন্য ইউনিয়ন দলনেতা এবং দলনেত্রীদের মাঝে ফলজ , বনজ ও ভেষজ চারা বিতরন করেন। এই সময় নৃপেন্দ্র চন্দ্র বর্মন বৃক্ষরোপনের তাৎপর্য উল্লেখ করে বলেন, গাছ বা বৃক্ষ রোপন প্রত্যেকটি মানুষের জন্য অত্যাবশকীয়, কারন গাছ আমাদের কে অক্সিজেন দেয়, অক্সিজেন ব্যাতিত মানুষ বাঁচতে পারে না।

Continue Reading

Trending