দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ফুলবাড়ীয়ায় বিএনপি’র প্রচারপত্র বিতরণ

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় জ্বালানী তেল-নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে মঙ্গলবার (১৬ নভেম্বর) উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে প্রচার পত্র বিতরণ ও পথ সভা করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আখতারুল আলম ফারুক।

ইউনিয়নের হাট-বাজারে প্রচার পত্র বিতরণ শেষে পথ সভায় বক্তৃতাকালে তিনি বলেন, অবিলম্বে চাল,ডাল,তেল,চিনি সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া ও বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যহার করতে সরকারের প্রতি দাবী জানান।

তিনি বলেন, দুর্নীতি, লুটপাট করে সরকার দলীয় লোকেরা ধনী হচ্ছে, আর সাধারণ মানুষ গরীব থেকে গরীব হচ্ছে। সাধারণ মানুষের কথা চিন্তা না করে তারা ডিজেল, কেরোসিনের দাম বাড়িয়ে দিয়েছে। সরকারের ব্যর্থতার দায় সাধারন মানুষের ঘাড়ে চাপিয়ে দিয়ে চাল, ডাল,তেল, লবন, চিনিসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য এখন আকাশচুম্বী, মানুষ আজ দিশেহারা, অথচ সরকারের কোন মাথা ব্যথা নেই। জনগণের ভোটে নির্বাচিত সরকার হলে এমন সিদ্ধান্ত নিতে পারতো না। এই সরকার জনগণের কথা চিন্তা করে না, তারা দুর্নীতি, লুটপাট নিয়ে ব্যস্ত।

প্রচার পত্র বিতরণ কর্মসূচীতে অংশগ্রহণ করনে, মান্নান সিদ্দিকি সভাপতি উপজেলা কৃষকদল, শাহজাহান কবির সাজু সাবেক দপ্তর সম্পাদক উপজেলা বিএনপি, মাহবুব আলম সেলিম উপজেলা বিএনপি, ফারুক মাষ্টার, আবু জাফর, সাদেক হোসেন কায়নাত,আনোয়ার সোহেল আকন্দ,ইব্রাহিম খলিল প্রমুখ উপস্থিত ছিলেন

Share this post

scroll to top