দেশের প্রথম বাঁ হাতি স্পিনারকে ১০ লাখ টাকার চেক দিলেন ময়মনসিংহের ডিসি

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র, দেশের প্রথম বাঁ হাতি স্পিনার রামচাঁদ গোয়ালাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দশ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ময়মনসিংহ জেলা ক্রিড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মিজানুর রহমান বিসিবি’র দেয়া দশ লাখ টাকার চেক হস্তান্তর করেন সাবেক ক্রিকেটার রাম চাঁদ গোয়ালার হাতে। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ ক্লাব লিমিটেড এর সাধারণ সম্পাদক ও আনন্দ মোহন কলেজের সাবেক ভিপি একেএম সাজ্জাদ জাহান শাহিন, ক্রিকেট সংগঠক আতাউর রহমান টিটু, সাবেক ক্রিকেটার হারুন অর রশিদ লিটন, জহির রায়হান, প্রিন্স, জাকির হোসেনহসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও ময়মনসিংহ ক্রিড়া ব্যাক্তিত্বরা।

ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লীতে বেড়ে উঠা রামচাঁদ গোয়ালার ধ্যান-জ্ঞান ছিল ক্রিকেট। ছোটকাল থেকেই ক্রিকেটকে ভালবেসে জীবন কাটিয়ে দিয়েছেন বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। বয়স আর অসুস্থতার ভাড়ে ন্যুজ্ব প্রায় ক্রিকেটের এক সময়ের জাতীয় দলের একমাত্র বাঁ হাতি স্পিনার রামচাঁদ গোয়ালা ক্রিকেটকে দিয়েছেন অনেক কিন্তু পাননি তেমন কিছুই। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাঁর বর্ণাঢ্য ক্রিকেট জীবনের স্বীকৃতি স্বরুপ দশ লাখ টাকা অনুদান দিয়ে তাঁর জীবনকে ধন্য করেছেন।

অনেক দিন পর এ ধরনের একটি স্বীকৃতি পেয়ে ভিষন খুশি ক্রিকেটার রামচাঁদ গোয়ালা। তিনি এই টাকা দিয়ে নিজের চিকিৎসা করিয়ে সুস্থ্য হয়ে নতুন ক্রিকেটারদের উৎসাহ দিতে আবারো মাঠে থাকতে চান বলে জানান এই সাবেক ক্রিকেটার।

Share this post

scroll to top