দুর্গাপুরে স্কুলছাত্র আপন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নেত্রকোণার দুর্গাপুরে স্কুলছাত্র আপন চন্দ্র দাস এর হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে বিচারের আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। (০১ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে উপজেলার চন্ডীগড় ইউনিয়নের নবারুণ উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে নবারুণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার ভাদুড়ী’র সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ইউপি সদস্য ফরিদ মিয়া,আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহল আমিন রতন,শিক্ষক হারাধন সরকার,এনায়েত কবীর,আব্দুল কদ্দুস বেলালী,দেবতুষ চন্দ্র দে নান্টু,নিলুফা ইয়াসমিন, জাকিয়া আক্তার,নিহত আপনের বড় ভাই প্রভাত চন্দ্র দাস ও সহপাঠীরা।

বক্তারা বলেন,যারা আপন চন্দ্র দাসকে নৃশংসভাবে হত্যা করেছে তাদের শনাক্ত করে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানাই। তারা আরও বলেন, যদি দ্রুত এর বিচার না হয় তাহলে আমরা সামনে আরও কঠোর কর্মসূচি নিবো।

উল্লেখ্য, গত (২৬ আগস্ট) শুক্রবার বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয় আপন চন্দ্র দাস নামের ৬ষ্ঠ শ্রেণির স্কুল শিক্ষার্থী। নিখোঁজের ৫দিন পর পার্শ্ববর্তী পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেতে আপন দাসের মরদেহ পাওয়া যায়। আপন দাস চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে। এবং নবারুণ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

Share this post

scroll to top