দুর্গাপুরে যাবজ্জীবন সাজা প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে যাবজ্জীবন সাজা প্রাপ্ত মাসুম (৩২) নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার কুল্লাউড়া ইউনিয়নের আর্দশ গ্রামে পাহাড়ী এলাকায় এসআই মাহবুর আলম, এসআই জলিল মিয়া, এএসআই রায়হানুর কবির ও এএসআই নিজাম উদ্দিনের একটি চৌকস দল অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করে। আটককৃত মাসুম কুল্লাউড়া ইউনিয়নের আর্দুশ গ্রামে আব্দুল গনির পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, ২০০৭ সালে ১০ ই জানুয়ারী নারী ও শিশু নির্যাতন আইনে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের হয়। এই মামলায় বিজ্ঞ আদালত আসামীর অনুউপস্থিতেই যাবজ্জীবনের রায় ঘোষণা করে। এছাড়াও একই বছরে মাদকদ্রব্য বিশেষ আইনে ও সর্বশেষ ২০১৫ সালে নিজ এলাকায় চুরি সংঘটিত করা দায়ে আরেকটি মামলা দায়ের হয়। সবমিলেয়ে তার বিরুদ্ধে মোট তিনটি মামলা ওয়ারেন্ট রয়েছে।
এব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানায়, দীর্ঘ দিন ধরেই পলাতক এই আসামীরে আমরা চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে আমাদের একটি চৌকস দল কুল্লাউড়া ইউনিয়নের পাহাড়ী এলাকায় ভিতর থেকে তাকে ধরতে সক্ষম হয়। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top