দুর্গাপুরে মানু মজুমদার এমপিকে সংবর্ধনা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার এমপিকে সংবর্ধনা দিয়েছেন দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের শিক্ষা শিক্ষার্থীরা। বুধবার দুপুরে অত্র কলেজের গভাংর্নিবডির সভাপতি মানু মজুমদার এমপির কলেজে আগমণকে কেন্দ্র করেই এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে ফুল ও লালগালিচা বিছিয়ে এমপিকে বরণ করে নেয় শিক্ষার্থীরা। পরে দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদারের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার এমপি।

এই সময় আরো বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলা উদ্দিন আল আজাদ, কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগ সভাপতি চন্দন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শ. ম. জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল গণি, এএসপি শিক্ষা নবিশ শফিউল আজম সরকার, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার সহ প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, দুর্গাপুরের অন্যতম প্রাচীন একটি শিক্ষা প্রতিষ্ঠান মহিলা ডিগ্রী কলেজ । কিন্তু বর্তমানে ক্লাসরুমের সংকট থাকায় শিক্ষার্থীরা ভালোভাবে পড়াশোনা করতে পারেন না কলেজটিতে । তাই কলেজটিতে একটি বহুতল ভবনের নির্মাণ ও সরকারী করনের জন্য এমপির নিকট আবেদন জানায় উপস্থিত অতিথি ও শিক্ষা শিক্ষার্থীর।

Share this post

scroll to top