দুর্গাপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ দোকান পুড়ে ছাই


নেত্রকোনার দুর্গাপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ টি কাপডড়ের দোকান ও ৩ বসবাড়ী পুড়ে গেছে। মঙ্গলবার মধ্যরাতে পৌর শহরের মধ্য বাজারের পাইকারি কাপড়ের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সৌখিন গার্মেন্টসের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানায় স্থানীয়রা। পরে স্থানীয়রা ৯৯৯ কল করলে দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি দল আগুন নেভানোর কাজে ছুটে আসে।
পরে নেত্রকোনা ও কমলাকান্দা ফায়ার সার্ভিস স্টেশনের আরো দুইটি ইউনিট পরবর্তীতে যুক্ত হয়ে দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনের লেলিহান শিখায় আদর্শ বস্ত্রালয়, আপন গার্মেন্টস, অপূর্ব ফ্যাশন সহ নয়টি কাপড়ের দোকানের সমস্থ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
নেত্রকোনা ফায়ার সার্ভিসের সহকারী উপ পরিচালক আবু আব্দুল্লাহ মো. সাইদুল জানান বিদুৎয়ের শটসার্কিট থেকে এই অগ্নিকান্ডটি ঘটেছে। এতে ছোট ছোট টিনের ৬ টি কাপড়ের দোকান পুড়ে গেছে। প্রাথমিকভাবে আনুমানিক প্রায় অর্ধকোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।
এ ছাড়াও আশপাশের আরো দশটিরও বেশি দোকানের মালামাল বের করতে গিয়ে ক্ষয়ক্ষতি হয়। তবে এই অগ্নিকান্ডের ঘটনায় কেউ আহত বা নিহত হয়নি।

Share this post

scroll to top