দুর্গাপুরে ব্যবসায়ীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

দুর্গাপুরনেত্রকোনার দুর্গাপুরে হতদরিদ্র ও ঘরবন্ধি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন আল । মঙ্গলবার পৌর শহরের দক্ষিণ বাজার মুজিবনগর আশ্রয়ন প্রকল্প এলাকার প্রায় ৫০০ পরিবারের মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রেখে ও সরকারী নির্দেশনা মেনে ঘরে ঘরে খাদ্য সামগ্রীর প্যাকেট (১০কেজি চাউল, ১কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি তেল, ১টি সাবার ও ১কেজি লবন) পৌছে দেন। পর্যায়ক্রমে পৌর শহরের বাকি নয়টি ওয়ার্ডে আরো প্রায় কয়েক হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান আলাল উদ্দিন আলাল।

এ সময় অন্যদের মধ্যে স্থানীয় কাউন্সিলর মতিউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আজহারুল ইসলাম আরিফ, আওয়ামীলীগ ও অঙ্গ নেতৃবৃন্দ, প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের প্রভাবে পুরো বিশ্বব্যাপী সহ আতঙ্ক ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও । দেশের জেলা উপজেলা সকল স্থানে বাজারগুলো বন্ধ থাকায় কাজ করতে পারছেন না নিম্নআয়ের মানুষ গুলো । ফলে দিন আনে দিন খাওয়া মানুষগুলোর সংসারের চাকা প্রায় বন্ধ হওয়ার পথে । তাই এইসব নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ানো কে স্বাগত জানিয়েছে দুর্গাপুর উপজেলার বাসিন্দারা।

Share this post

scroll to top