দুর্গাপুরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নেত্রকোনা দুর্গাপুরের নির্মাণাধীন ভবনে বিদ্যুৎপিষ্ট হয়ে মাহবুব (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে । এ সময় আহত হয়েছেন হানিফ (২৫) নামে আরো এক শ্রমিক।
শনিবার বিকেলে দুর্গাপুর উপজেলা পৌরশহরের বাগিচা পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

নিহত মাহাবুব মোহনগঞ্জ উপজেলার খড়াসাপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র। তবে দীর্ঘদিন ধরেই ও সন্তানদের নিয়ে দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের আগার গ্রামে শশুর বাড়িতে বসবাস করে আসছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে প্রতিদিনের মত কাজে যান মাহবুব। দুপুরের পর বাগিচা পাড়া এলাকার একটি নির্মাণাধীন তিনতলা ভবনে কাজ করছিলেন মাহবুব ও তাঁর সহকারী হানিফ। ভবনের নিচ থেকে রশিতে ইট বেঁধে উপরে দিচ্ছিল আরেক শ্রমিক। রশি ধরে রড উপরে তুলতেই বিদ্যুৎপিষ্ট হন মাহবুব ও তার সহযোগী। পরে তাদের চিৎকারে বাকি শ্রমিকরা বৈদ্যুতিক লাইন অফ করে উপরে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন । আহত হানিফকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয় ।

এ নিয়ে দুগার্পুর থানার ওসি শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পৈত্রিক বাড়ি মোহনগঞ্জ থেকে পরিবারের লোকজন এলে তাদের মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Share this post

scroll to top