দুর্গাপুরে নানা আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি : নানা আয়োজনের মধ্যদিয়ে নেত্রকোনার দুর্গাপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রবিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে নেয়া হয়েছে দিনব্যাপী কর্মসূচী। এর মাঝে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফায়েল আহমেদের নেতৃত্বে র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পরিষদ চত্বর এসে শেষ হয়।

এর আগে সকাল পৌনে ৯ টায় পরিষদ চত্বরের মুক্তমঞ্চে জাতির জনকের প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামীলীগ, সকল অঙ্গ সংগঠনের সদস্য সহ সর্বস্তরের জনসাধারন। এছাড়াও এক এক করে বিভিন্ন সরকারী, বেসরকরী প্রতিষ্টান, স্কুল কলেজের শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন করে।

পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিনের সূচনা করা হয়। এই উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলাল উদ্দিন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক, সদ্য নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, দুর্গাপুর থানা ওসি মিজানুর রহমান সহ প্রমূখ।
এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে শিশুদের পুষ্টি বিষয়ক শিশু সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top