দুর্গাপুরে ট্রাক চাপায় মাদরাসা শিক্ষার্থী নিহত

রিফাত আহমেদ রাসেল: নেত্রকোনার দুর্গাপুরে মাত্র ১৩ ঘন্টার ব্যবধানে ট্রাকের চাপায় ঝরে গেল আরেকটি তাজা প্রাণ। মঙ্গলবার সকাল ১১ টায় পৌর শহরের উৎরাইল বাজারের দক্ষিণ পাশে বালিবাহী ট্রাকের চাপায় আবিদা সুলতানা ইশা (৮) নামে এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে । নিহত ইশা উপজেলার কৃষ্ণচর গ্রামের মাওলানা শরিফুল আলমের কন্যা ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলে করে বাবা ও মেয়ে উৎরাইল বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন । এইসময় সুমেশ্বরী নদী থেকে বালি বোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক পিছন থেকে তাদের সজোরে ধাক্কা দেয় । এতে নিয়ন্ত্রণ হারিয়ে শরিফুল আলম মোটরসাইকেল নিয়ে সড়কের পাশে পড়লেও শিশু ইশা গাড়ি ছটকে সড়কের উপর পড়লে ট্রাকটি তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃতু হয়। এ ঘটনার পর থেকে দুর্গাপুর-শ্যামগঞ্জ সড়কে মালবাহী ট্রাক চলাচল বন্ধ আছে।

এর আগে গত কাল বিকালে বালুবাহী ট্রাকের ও যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শ্রাবন্তি (২) সহ ইজিবাইকের ৫ যাত্রী গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এব্যাপারে দুর্গাপুর থানার তদন্ত ওসি মীর মাহাব্বুর রহমান জানায়, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। আর পলাতক চালকে আটক করতে পুলিশের অভিযান অবহৃত আছে ।

Share this post

scroll to top