দুই চলচ্চিত্র থেকে বাদ সানাই !

‘প্রতিশোধ’ ও ‘প্রতীক্ষা’ নামে দুই চলচ্চিত্র থেকে বাদ পড়লেন আলোচিত উঠতি মডেল সানাই মাহাবুব। ফেইসবুকে বিব্রতকর ভিডিও প্রকাশের জন্য সানাইকে চলচ্চিত্রগুলো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ছবি দুটির পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু।

তবে পরিচালকের অভিযোগ অস্বীকার সানাই পাল্টা অভিযোগ করলেন, ছবির প্রযোজক না পাওয়ায় ছবির নির্মাণ কাজই আটকে আছে।

২০১৭ সালের শেষের দিকে একসঙ্গে দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন সানাই; ছিলেন মহরতেও। এতে তার বিপরীতে অভিনয়ের কথা ছিল চিত্রনায়ক সাইমনের। কিন্তু শুটিং শুরুর আগেই বাদ পড়তে হলো সানাইকে।

বাবু বলেন, “ওর সাম্প্রতিক কর্মকাণ্ড দেখে আমার পরিবারের লোকজন ওকে নিয়ে কাজ করার অনুরোধ করছে। এই পরিস্থিতিতে ওকে নিয়ে কাজ করা সম্ভব না।”

“ফেইসবুকের ঘটনা তো একসপ্তাহ আগের। কিন্তু ওনার সঙ্গে ছয়মাস আগে থেকে কথাবার্তা চলছে।”, বলেন সানাই। তার অভিযোগ, “উনি প্রযোজক পাচ্ছেন না বলে ছবিটি হচ্ছে না। তিনি ছবিটা তৈরিতে ব্যর্থ। এখন আমার উপর দোষ চাপাচ্ছে কি না সেটা দেখতে হবে।”

প্রযোজনা নিয়ে জটিলতার কথা স্বীকার করে পরিচালক বাবু জানিয়েছেন, ছবির শুটিং শুরু না হলেও চিত্রনাট্য প্রস্তুত আছে। প্রযোজক পেলে সানাইয়ের স্থলে অন্য নায়িকা নিয়ে ছবির শুটিং করবেন তিনি।

বাবু সিদ্দিকীর পরিচালনায় ‘ময়নার ইতিকথা’ নামে একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন সানাই; এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানান তিনি।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top